Header Ads Widget

Responsive Advertisement

আওয়ামী লীগে কার্যালয়ে সাকিব আল হাসান, ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক

 আওয়ামী লীগে কার্যালয়ে সাকিব আল হাসান, ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক




আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেছেন দলটির মনোনয়নপ্রত্যাশী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

দলটির উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রথম আলোকে এ খবর নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে আসেন সাকিব আল হাসান। কার্যালয়ের সামনে এলে ছাত্রলীগের সাবেক দুজন নেতা তাঁকে ভেতরে নিয়ে আসেন। এ সময় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সারা দেশ থেকে আসা নেতা-কর্মীদের অনেকেই সাকিব আল হাসানের আশপাশে ভিড় জমান, কেউ কেউ ছবি তোলা নিয়ে ব্যস্ত ছিলেন।কার্যালয়ের সামনে নেমে সাকিব আল হাসান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কক্ষে যান। কক্ষে যাওয়ার পর সাকিব আল হাসান ওবায়দুল কাদেরের সঙ্গে কুশল বিনিময় করেন, ছবি তোলেন। পরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের কক্ষে কথা বলেন ওবায়দুল কাদের ও সাকিব আল হাসান। প্রায় আধা ঘণ্টা ধরে তাঁরা একান্ত বৈঠক করেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশ নিতে ঢাকা-১০, মাগুরা ১ ও ২ আসনে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম নিয়েছেন সাবিক আল হাসান। ২১ নভেম্বর দুপুরের পর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে নিজে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

আওয়ামী লীগের দলীয় সূত্র বলছে, সাকিব মূলত ঢাকা-১০ আসন থেকে ভোট করতে চান। কিন্তু ফরম কেনার সময় নিশ্চয়তা পাননি। এ জন্যই মাগুরার দুটি আসন থেকেও মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজকে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাতের পেছনে এই আসনের বিষয়ে নিশ্চয়তা পাওয়ার চেষ্টা থাকতে পারে।

সূত্র আরও জানায়, ঢাকা-১০ আসন পেতে আওয়ামী লীগের নেতারা ছাড়াও অন্য কয়েকটি দলেরও আগ্রহ আছে। এর মধ্যে আসনের নিশ্চয়তার বিনিময়ে ভোটে অংশ নেওয়া কিছু দল ও নেতা রয়েছেন।

Post a Comment

0 Comments